মাদবদীতে ৬ষ্ঠ_পেরিয়ে_সপ্তম_বর্ষে_হৃদয়ে_বাংলাদেশ

মাধবদী ওয়েব ডটকম: হাটি হাটি পা পা করে ৬টি বছর পার করে সপ্তম বর্ষে পদার্পণ করল মাধবদীর সর্ববৃহৎ সমাজসেবা মূলক সংগঠন হৃদয়ে বাংলাদেশ। এ উপলক্ষে আজ সকালে সংগঠনের বিরামপুরস্থ অস্থায়ী কার্যালয়ে কেক কাটা ও চার শতাধিক দুস্থ শিক্ষার্থীদের মাঝে মাসিক নিয়মিত শিক্ষা উপকরণ বিতরণের পাশাপাশি বিভিন্ন উপহার সামগ্রী বিতরণের মাধ্যমে দিনটি উদযাপন করা হয়।
অনাড়ম্বর এ অনুষ্ঠানে হৃদয়ে বাংলাদেশ’র প্রতিষ্ঠাতা  সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার মো: মফিজুল ইসলাম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শাহানাজ প্রধান নাজ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আল-আমিন রহমান, সাংগঠনিক সম্পাদক মো:আল-আমিন সরকার, কোষাধ্যক্ষ মশিউর রহমান ফারুক, সাহিত্য সম্পাদক মো.সাইফুল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদিকা রোকসানা কাজল, বিশিষ্ট সাংবাদিক ওবায়দুর রহমান মাসুম, খন্দকার শাহিন, মো: নূর আলম, বিশিষ্ট ব্যবসায়ী মো. শাহাদাত হোসেন, বাবু সুমন ঘোষ, ইয়াকুব আলী, মো: আল-আমিন পাটোয়ারী, মো: রাজিব, রনি হোসেন রন্টি, জুয়েল, কামরুজ্জামান জুয়েল, শরীফ মিয়া সহ  সংগঠনের অন্যান্য কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ২০১১ইং সাল থেকে হৃদয়ে বাংলাদেশ সংগঠনটি মাধবদী ও আশপাশের এলাকার দুস্থ ও সম্ভাব্য ঝরে পড়া শিক্ষার্থীদেরকে খাতা-কলম, স্কুলব্যাগ, পোশাক, ছাতাসহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করে আসছে। এছাড়াও প্রতিবন্ধী শিক্ষার্থীদেরকে হুইল চেয়ার,ঈদ ও পূঁজোয় সংশ্লিষ্ট ধর্মের শিক্ষার্থীদের নতুন পোশাক, ঈদসামগ্রী প্রদান, বিভিন্ন পরীক্ষায় কৃতিত্ব অর্জণকারী ছাত্রছাত্রীদেরকে সম্মাননা প্রদানের মাধ্যমে এলাকায় শিক্ষা বিস্তারে সংগঠনটি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে।
বর্তমানে সংগঠনটি থেকে মাসিক ভিত্তিতে সুবিধাভোগী শিক্ষার্থী প্রায় ৪ শতাধিক।

লাইক দিয়ে শেয়ার করুন
0
madhabdi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *