শিল্প বানিজ্যের জন্য বিখ্যাত মাধবদীতে শিশু শিক্ষার বিপ্লব ঘটেছে- জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস

খন্দকার শাহিন: নরসিংদীর জেলা প্রশাসক ড https://indiacialis.com/indian-levitra/. সুুভাষ চন্দ্র বিশ্বাস বলেছেন এতিহ্যবাহী বস্র-শিল্প খ্যাত মাধবদীর বাবুরহাট শিল্প বানিজ্যের জন্য বিখ্যাত কিন্তু শিক্ষা বিস্তারেও বিপ্লব ঘটিয়ে উল্লেখযোগ্য ভূমিকা রাখছে তা জানা ছিল না। তিনি মাধবদী থানা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও সাংস্কৃতিক অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ৯ এপ্রিল রবিবার বিকাল ৫টায় চিত্র-বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্কে আয়োজিত তিনি আয়োজনকারী সংগঠনের ভূয়শী প্রশংসা ও ভবিষ্যত সাফল্য কামনা করেন।
আয়োজিত অনুষ্ঠানে মাধবদী পৌরসভার মেয়র হাজ্বী মো: মোশাররফ হোসেন প্রধান মানিকের সভাপতিত্বে, স্বাগত বক্তব্য রাখেন মাধবদী থানা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিয়ার মো: মফিজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো: হোসেন আলী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ সেলিম রেজা,উপজেলা শিক্ষা অফিসার মীর মুহাম্মদ জাহিদুল কবির তুহিন। এছাড়া আরো বক্তব্য রাখেন, মাধবদী থানা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের পরিক্ষা নিয়ন্ত্রক ও লেখক এমদাদুল ইসলাম খোকন, নুরালাপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব আবু ছালেহ্ চৌধুরী, শিলমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বাকির। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মাধবদী ডিজিটাল কলেজের অধ্যক মো: শেখ সাদী, মাধবদী টেক্সটাইল ইনিঞ্জিয়ারিং ইনিস্টিটিউটের সভাপতি আলহাজ্ব মোস্তাফা আজিজুল করিম, মাধবদী শহর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: সালাউদ্দিন, মাধবদী প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন, নরসিংদী চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক মো: আল-আমিন রহমান ও আলহাজ্ব মো: রফিকুল ইসলাম প্রমূখ। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিশু শিক্ষকার্থীদের উপস্থিতে সারাদিন ব্যাপি এ অনুষ্ঠানে দেশাত্মক বোধক নাটক,কবিতা,ছড়া ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক পর্বে দেশের খ্যাতিমান শিল্পীরা অংশ গ্রহন করেন।

লাইক দিয়ে শেয়ার করুন
0
madhabdi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *