মোটরসাইকেলে চরে বেড়াতে এসে প্রাণ গেল যুগলের

খন্দকার শাহিন,মাধবদী ওয়েব ডটকম: মোটরসাইকেলে করে নরসিংদীর মাধবদীতে বিনোদন পার্কে বেড়াতে এসে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে যুগলের। ২৪ অক্টোবর মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা-সিলেট মহাসড়কে পাঁচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন বিল্লাল হোসেন (২৫) ও উর্মি আক্তার (১৬)।
প্রত্যক্ষদর্শীরা জানান, মাধবদীতে পাকিজা ইস্পিং মিলের সামনে বাস-ও ট্রাকের সংর্ঘষে মঙ্গলবার ভোর থেকেই ঢাকা-সিলেট মহাসড়কে দীর্ঘ যানজট ছিল। যানজটে আটকে থাকা যানবাহনের ফাঁকফোকর দিয়ে একজন মেয়ে আরোহীসহ মোটরসাইকেলটি চালিয়ে এগিয়ে যাচ্ছিল ওই যুবক। পার্কের প্রবেশমুখের ঠিক একটু আগে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে হঠাৎ ধাক্কা লেগে ছিটকে পড়েন তারা। এসময় পেছন থেকে আসা আরেকটি কাভার্ডভ্যানের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তারা মারা যান।
নিহতের স্বজনরা জানায়, নিহত বিল্লাল হোসেন নারায়ণগঞ্জের আড়াইহাজারের মাহম্মুদপুর ইউনিয়নের জোগারদি নয়াপাড়া গ্রামের আ: মান্নানের ছেলে এবং উর্মি আক্তার একই উপজেলার সুলতানসাদী ইউনিয়নের নারায়ণদী গ্রামের প্রবাসী বকুল মিয়ার মেয়ে। নিহত যগলের বিয়ের কথাবার্তা চলছিল। মঙ্গলবার সকালে তারা দুজন নরসিংদীর উদ্দেশ্যে বাড়ী থেকে বেরিয়ে আসেন।
নিহত উর্মির চাচা জাহাঙ্গির বলেন, উর্মি সুলতানসাদী হাই স্কুলের ৯ম শ্রেণীর শিক্ষার্থী ও মালয়েশিয়া ফেরত বিল্ললের পরিবার আত্মীয় হয়। তারা দুজনে ড্রিম হলিডে পার্কে বেড়াতে এসেছে বলে শুনেছি।
মাধবদী থানার ওসি তদন্ত মোঃ আবুল কালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে পাঁচদোনা পুলিশ ক্যাম্পে নিয়ে যাওয়া হয়। দুপুর আড়াইটার দিকে ঘটনাস্থলে ক্যাম্পে ছুটে আসেন নিহতদের স্বজনরা। পরে পুলিশ তাদের মৃত দেহের সুরত হাল শেষে লাশ দুটো পরিবারের কাছে হস্তান্তর করেন।

লাইক দিয়ে শেয়ার করুন
0
madhabdi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *