নরসিংদী সদর উপজেলা বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৭ শুরু

মাধবদী ওয়েব ডটকম: ২৮ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় আড়ম্বরপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে শুরু হয়েছে নরসিংদী সদর উপজেলা বিজয় দিবস ব্যাডমিন্টন টুর্ণামেন্ট-২০১৭ । নরসিংদী আইডিয়াল হাই স্কুল প্রাঙ্গনে সদর উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এ টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে খেলার উদ্বোধন ঘোষণা করেন জেলার সুযোগ্য জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস।

টুর্ণামেন্টে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম রেজা, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মোর্শেদ শাহরিয়ার,নরসিংদী শহর আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর এ কে এম ফজলুল হক লিটন, স্বাগতিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মনজিল-এ-মিল্লাত। উদ্বোধনী দিনে শিবপুর জনকল্যাণ সমিতির দলে দ্বৈত ম্যাচে মো: তানভীর আহমেদ ও কাজী জহিরুল হক খোকন জেলা পুলিশ দলের জুটি মেহেদী হাসান ও আতাউর রহমান কে সরাসরি দুই সেটে পরাজিত করে বিজয়ী হন।

এছাড়া একক খেলায় মাধবদী ব্যাডমিন্টন দলের অপু কে উদয়ন ক্রীড়া চক্রের মিঠুন সিংহ লাড়ু ২-১ সেটে পরাজিত করে বিজয়ী হন। খেলা পরিচালনা করেন মো: মোস্তাফিজুর রহমান। তাকে সহযোগিতা করেন মো: মিনহাজুর রহমান।

লাইক দিয়ে শেয়ার করুন
0
madhabdi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *