অক্টোবরের মধ্যে মাধবদীতে যাত্রা শুরু করবে বিশ্বমানের হেরিটেজ রিসোর্ট

খন্দকার শাহিন,মাধবদী ওয়েব ডটকম: ঐতিহ্যবাহী বস্রশিল্প খ্যাত মাধবদীতে (বাবুরহাট) তৈরি হচ্ছে বিশ্বমানের হেরিটেজ রিসোর্ট। দীর্ঘ ১২ বছর ধরে চলছে এ রিসোর্টের কাজ। প্রায় ১০০ বিঘা জমির ওপর প্রতিষ্ঠিত এই রিসোর্টটি এ বছরের অক্টোবরের মধ্যে যাত্রা করবে বলে জানান রিসোর্টের স্বত্তাধিকারী।
মাধবদী ওয়েবের পক্ষ থেকে সরেজমিনে ঘুরে দেখাযায় রিসোর্টের ৮০ শতাংশ কাজ সম্পন্ন হয়েছে। এই হেরিটেজ রিসোর্ট যুক্ত করছে নতুন মাত্রা। তাতে পাওয়া যাবে ভ্রমণপিপাসু ও অবকাশ যাপনকারীদের জন্য হেরিটেজ রিসোর্টে অনেক সুবিধা। তার মধ্যে থাকবে আন্তর্জাতিক মানসম্পন্ন কনভেনশন সেন্টার, ডিজিটাল সাউন্ড সিস্টেম , এল এ ডি ওপেন স্টেজ, কনভেনশন হল, পুল ভিলা, ওয়াটার ভিলা, এশিয়ার মধ্যে একমাত্র আর্টিফিসিয়াল বিচ, হট ওয়াটার পুল, বাংলাদেশের একমাত্র ওয়াটার ক্যানেল, সেভেন স্টার মানের কটেজ, একসঙ্গে ৩০০ লোকের আসনসহ অত্যাধুনিক রেস্টুরেন্ট, প্রতিটি কটেজে আলাদাভাবে ফ্যামিলি রেস্টুরেন্ট, রিসোর্ট ঘিরে রয়েছে লেক, লেকে থাকবে আধুনিক বোট, ফিশিং, ভেজিটেবল গার্ডেন, ফ্রুইট গার্ডেন, পুরো রিসোর্ট ঘুরতে পাওয়া যাবে ক্লাব কারসহ অনেক সুবিধা। ইতিমধ্যে আরো জায়গা ভাড়ানো হয়েছে-যাতে পরিবার-পরিজন নিয়ে থাকবে পিকনিকের ব্যবস্থা, থাকবে অনেক রাইডস।

ঢাকা থেকে সিলেট মহাসড়কে ৪০ কিলোমিটার পথ অতিক্রম করলেই পৌঁছে যাবেন মাধবদী নওপাড়ায় অবস্থিত হেরিটেজ রিসোর্টে। অবকাশ যাপনে আসতে পারবেন এই নিরিবিলি শান্ত প্রকৃতির মধ্যে গড়ে ওঠা অত্যাধুনিক রিসোর্টে। বিভিন্ন প্রতিষ্ঠানের অনুষ্ঠানের আয়োজন করতে পারেন এই রিসোর্টে। হেরিটেজ রিসোর্টের প্রতিষ্ঠাতা ও ভূঞা গ্রুপের চেয়ারম্যান মেনহাজুর রহমান রাজু ভূঞার কাছে রিসোর্ট সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, বাংলাদেশে মানসম্পন্ন রিসোর্ট খুব বেশি নেই। বাংলাদেশের মানুষ বেড়াতে যায় বিদেশে। তাই আমি দেশের মধ্যে একটি পরিপূর্ণ রিসোর্ট করার উদ্যোগ নিয়েছি। আশা করিছ যারা এই রিসোর্টে বেড়াতে আসবেন তাদের ভালো লাগবে। মন শান্ত হবে। এখানে এসে কেউ দু’চারদিন থাকার পরও আকর্শন কমবে না।

লাইক দিয়ে শেয়ার করুন
0
madhabdi

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *